মালিথার মৃত্যুতে পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের শোক

পাবনা প্রতিনিধি: জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মালিথা আজ বৃহস্পতিবার ভোর ৪টায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ যোহর ছাতীয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জানাজা শেষে ছাতীয়ানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

পাবনার অতি পরিচিত মুখ জনপ্রিয় শ্রমিক নেতা, গায়ক ও সদালোপী আব্দুল হাকিম মালিথার মৃত্যুতে পাবনায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর শোনর পর থেকেই শুভাকাক্সক্ষীরা তাকে শেষ বারের মতো দেখতে তার বাসভবনে ভীড় জমায়।

শ্রমিক নেতা আব্দুল হাকিম মালিথার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন আলম জানান, জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মালিথা ছিলেন একজন দক্ষ ও জনপ্রিয় শ্রমিক নেতা। তিনি দীর্ঘদিন ধরে শ্রমিকদের স্বার্থ উদ্ধারে নিরলস ভাবে আমাদের সাথে কাজ করেছেন।

এসময় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.