দামুড়হুদার চারুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের চার ভবনের ভিত্তি প্রস্তর করলেন – এমপি টগর

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নে ৮০ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে চারুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের  ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব হাজী মোঃ আলী আজগার টগর।
আজ রবিবার (১০ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টার সময় উক্ত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি মো. আলী আজগার টগর এমপি বলেন মাননীয় প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশ নেত্রী শেখ হাসিনা। বাংলাদেশকে সোনার বাংলা গড়ে তুলতে বিভিন্ন ভাবে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে, এ ধারাবাহিকতায় আজ ৮০ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে চারুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর  স্থাপনে কাজ শুরু করতে যাচ্ছি।
এভাবে আমারর নির্বাচনী এলাকা চুয়াডাঙ্গা ২ আসনে বিভিন্ন প্রতিষ্ঠান, সড়কের কাজ সহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ করেছি এবং আরো যাতে আমরা চুয়াডাঙ্গা জেলাকে উন্নয়ন করতে পারি সেই জন্য কাজ অব্যাহত রেখেছি।
এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলী মুনছুর বাবু,জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ওপারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাকারিয়া আলম,উপ সহকারী প্রকৌশলী ফজলুল হক, নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু জাফর, সাধারণ সম্পাদক আব্দুল মমিন মাষ্টার সহ স্থানীয় নেতৃবৃন্দ।
উক্ত উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্বে করেন নাটুদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.