চলন্ত বাসে অজ্ঞান পার্টীর খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়ে ব্যবসায়ী এখন আদমদীঘি হাসপাতালে

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার দুপচাঁচিয়া মহাজনের নিকট থেকে টাকা নিয়ে বাস যোগে বাড়ি ফেরার পথে আব্দুল আলিম (৫৮) নামের এক ধান গম ও সরিষা ব্যবসায়ীকে চলন্ত বাসে অসচেতন করে তার নিকট থেকে সর্বস্ব লুটে নিয়ে ওই বাসেই নওগাঁর ঢাকা বাসস্ট্যান্ডে রেখে যাওয়ার কবর পাওয়া গেছে। পরে অসেচতন থাকা ব্যবসায়ী আব্দুল আলিমের মোবাইল ফোনে জানানোর তার সজনরা নওগাঁর যাত্রীবাহি বাস থেকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করান।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা ১২ টায় বগুড়া থেকে নওগাঁগামি অজ্ঞাত মেইল বাসে। অসেচতন ব্যবসায়ী আব্দুল আলিম নওগাঁ জেলার রানীনগর উপজেলার পারইল উত্তরপাড়ার মৃত তয়েজ ফকিরের ছেলে।
শুক্রবার বিকেল সাড়ে ৪টায় আদমদীঘি হাসপাতালে আব্দুল আলিমের জ্ঞান ফিরে জানান, সে পারইল, আদমদীঘি, নসরতপুর, সান্তাহার, দুপচাঁচিয়াসহ বিভিন্ন স্থানে ধান গম ও সরিষা কেনা বেচার ব্যবসা করেন।
বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে বাস যোগে দুপচাঁচিয়া যান। সেখানে মহাজন মন্টু বসাকের নিকট থেকে গম বিক্রির চার লাখ টাকা নেন এবং তার কাছে ছিল তিন লাখ টাকাসহ মোট সাত লাখ টাকা নিয়ে দুপুর ১২ টায় আদমদীঘির ব্যাংকের উদ্দেশ্যে দুপচাঁচিয়া থেকে নওগাঁগামি মেইল বাসে উঠেন। বাসে একজন হকার তাকে ও বাসের হেলাপারকে মদক খেতে দেয়। সেই মদক খাওয়ার পর কি হলো আর বুঝিনি।
এদিকে দুপুর দেড় টায় নওগাঁ ঢাকা বাসস্ট্যান্ডে ওই মেইল বাসেই অসেচত অবস্থায় পড়ে ছিল। অসচেত হয়ে পড়ে থাকা বাসের হেলপার অসেচতন ব্যবসায়ীর মোবাইল ফোন দিয়ে বাড়িতে জানানোর পর তাকে নওগাঁ মেইল বাস থেকে অসেচতন অবস্থায় উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করান।
বর্তমান ব্যবসায়ী আব্দুল আলিম আদমদীঘি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, তাকে কোন পদার্থ খাইয়ে অসেচতন করা হয়েছে। সুস্থ্য রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.