পাটমন্ত্রীর সাথে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতিক) সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।
আজ রবিবার (১০ জানুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী সার্কিট হাউজে এ সৌজন্য সাক্ষাৎ করা হয়। এ সময় সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয়।
সৌজন্য সাক্ষাতকালে শহীদ লেফটেনেন্ট সেলিম মঞ্চ রাজশাহীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশল শামসুল আলম, রাজশাহী প্রেসক্লাব ও স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য মো. শরিফ উদ্দীন, রাকিবুল হাসনান শুভ, হানিফ চৌধুরী, ত্রিশুল কুমারসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী জনস্বার্থ সংশ্লিষ্ট জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সকল কার্যক্রমের প্রতি একাত্মতা পোষণ করেন। সাক্ষাতকালে সংগঠনের নেতারা বাংলাদেশে বিজ্ঞান ও শিল্প গবেষণাগার রাজশাহীর চাকরিচ্যুত কর্মচারীদের বিষয়ে মন্ত্রীকে অবগত করেন। পাটমন্ত্রী এ বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রনালয়কে জানাবেন এবং বিষয়টি সমাধাণের চেষ্টা করবেন বলে আশ্বাস প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান, রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.