সাংবাদিকদের দেশ ও জনগণের স্বার্থে কাজ করতে হবে – মেয়র রেজা 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সাংবাদিকদের দেশ ও জনগণের স্বার্থে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন সিরাজগঞ্জের বেলকুচি পৌর মেয়র সাজ্জাদূল হক রেজা।
সোমবার (৬ জুন)  দুপুরে বেলকুচি প্রেসক্লাবে অনুষ্ঠিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ বছরে পদার্পন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
পৌর মেয়র বলেন, সাংবাদিকতা পেশা একটি মহান পেশা। এই পোশার মহত্বকে আকড়ে ধরে আপনারা নিরলসভাবে কাজ করছেন। আমি আশা রাখবো আগামীতেও আপনারা আরও বেশী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যানণ কাজ করবেন।
তিনি আরও বলেন, সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাংবাদিকদের হতে হবে সব সময়ের জন্য স্বতন্ত্র। কারও পক্ষের না হয়ে যা ঘটে তা আপনার লেখার মাধ্যমে সুস্পষ্ট ভাবে তুলে ধরবেন। তাহলেই মূলধারার সাংবাদিকতা প্রকাশ পাবে। সেই সাথে আপনাদের লেখায় কল্যাণ বয়ে আনবে।
বিশেষ অতিথি হিসাবে বেলকুচি থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা তার বক্তব্যে বলেন, যৌবনের প্রথম জীবন আমরা যায়যায়দিন পত্রিকা পড়তাম, তখন এই পত্রিকার অনেক বেশী কদর ছিল। এখনও সমান জনপ্রিয়তা নিয়ে এগিয়ে যাচ্ছে যায়যায়দিন। একটি পত্রিকা সংগ্রহ করতে কতোনা কষ্ট করতে হতো। আমি এই পত্রিকার সাফল্য কামনা করছি।
এসময় বেলকুচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ বক্তব্য রাখেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.