র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে বিয়ার ক্যান সহ গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে নিরলস ভাবে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। র‍্যাব নিয়মিত ভাবে জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে আজ বুধবার (৩০ জুন) ২০২১ ইং তারিখ বিকেল ৫টা ৪৫ ঘটিকার দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময়ে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার পূর্বক এক’জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন সিপাইপাড়াস্থ মাদ্রাসা মাঠ এলাকায় পরিচালনা করে, ২৪ বোতল বিয়ার ক্যান’সহ মাদক কারবারি আসামী, মোঃ আনোয়ার (৩০), পিতা- মোঃ আঃ মালেক, মাতা- পারভীন সাং- শিরোইল কলোনী ০১ নং গলি (মন্টুর বাড়ীর ভাড়াটিয়া) শ্বশুর- মৃত নূর ইসলাম, স্ত্রী- মেরিনা, সাং- ছোট বনগ্রাম, ওয়ার্ড নং-০৮, থানা- চন্দ্রিমা, রাজশাহী মহানগরকে গ্রেফতার করেন।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক কারবারি বলে জানা যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, এই চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক আজ বুধবার (৩০শে জুন) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত ৯টা ১৬ মিনিটে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে ইতোমধ্যেই জানানো হয়েছে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.