আরএমপি’র উদ্যোগে অসহায়-গরিব দুঃস্থ, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আরএমপি প্রতিবেদক: রাজশাহীতে ৬০০ জন অসহায়, গরিব দুঃস্থ, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার অংশ হিসেবে আজ বুধবার (৩০ জুন) ২০২১ বিকেল ০৫.৩০ টায় স্বাস্থ্যবিধি মেনে আরএমপি পুলিশ লাইন্সে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ৫০০ জন অসহায়, গরিব দুঃস্থ, প্রতিবন্ধী ও ১০০ জন তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ করা হয়।
পুলিশ কমিশনার মহোদয় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেন, লকডাউনের কারণে শ্রমজীবিরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে অনেক কষ্টে রয়েছে। কষ্টে থাকা শ্রমজীবি মানুষদের পাশে এসে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে করোনাকালীন সময়ে  অসহায়, গরিব দুঃস্থ, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে।
তিনি তাঁর বক্তব্যে অসহায়, গরিব দুঃস্থ, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের সহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি মানবিক আহ্বান জানান।
আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.