নবীগঞ্জে ১ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর বিশেষ অভিযান চালিয়ে ১কেজি গাজাসহ মোঃকৌছর বখত নামে এক গাজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (২৫এপ্রিল) গেপন সংবাদ ভিত্তিতে দুপুরে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামি হলো: আউশকান্দি ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত মোঃ তোয়াব বখত এর ছেলে মো: কৌছর বখত (৫২)। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।
পুলিশ সুত্রে জানাযায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের দৌলতপুর গ্রামে কৌছর বখত দীর্ঘদিন ধরে নিজ বাড়ি থেকে গাজা এর ব্যবসা করে আসছে। বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় পরিদর্শক ফনী ভূষন রায় এর নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক মোঃ সায়েম মিয়া ও হিরন্ময় শর্মা, সিপাই সাদ্দাম হোসেন, তাপস চন্দ্র বৈষ্ণব এদের সমন্বয়ে রেইডিং টিম গঠন করে অভিযান চালিয়ে বাড়ি থেকে কৌছর বখত কে গ্রেফতার করে। এ সময় তার ঘর তল্লাশী করে ১কেজি পরিমানের গাজাঁ উদ্ধার করে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নবীগঞ্জ থানায় হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ রবিউল্লা বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি স্বপন রবি দাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.