রাঙামাটির লংগদু উপজেলায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইউপি সদস্যকে ধর্ষণ

রাঙ্গামাটি প্রতিনিধিরাঙামাটির লংগদু উপজেলায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক ইউনিয়ন পরিষদ সদস্যকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার নারীর চাচাত ভাই ঝংকু চাকমা বাবলুকে গতকাল শুক্রবার গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী ওই ইউপি সদস্য বিটিসি নিউজকে জানান, গত বুধবার তিনি লংগদু থেকে রাঙামাটিতে কাজে আসেন। তখন তার চাচাত ভাই ঝংকু চাকমা বাবলু তাকে ফোন করে ‘গুরুত্বপূর্ণ’ কাজের কথা বলে ডেকে নেন। পরে তিনি উপজেলার ছোট কাট্টলি এলাকায় তার রিজার্ভ বাজারের বাসায় যান। সেখানে বাবলু কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তা খাইয়ে ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় তিনি হাত-পা ধরে মাফ চান। কিন্তু কিছুক্ষণ পরে তিনি ঘুমিয়ে পড়েন। পরদিন বৃহস্পতিবার সকালে তিনি ঘুম থেকে উঠে নিজেকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। এ সময় ঝংকু চাকমা বাবলুও তার পাশে ছিলেন। তখন তিনি বুঝতে পারেন, রাতে তাকে কয়েকবার ধর্ষণ করা হয়।

পরে তিনি পরিবারের সঙ্গে কথা বলে গতকাল শুক্রবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বিটিসি নিউজকে জানান, মামলা দায়েরের পর ঝংকু চাকমা বাবলুকে গ্রেপ্তার করা হয়েছে।

ঝংকু চাকমা বাবলু ধর্ষণের কথা স্বীকার করেছেন। গতকাল শুক্রবার আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ইউপি সদস্যকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.