চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার-৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদের পৃথক অভিযানে ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা। অভিযানে ১৯৫ বোতল ফেন্সিডিল, একটি মটরসাইকেল ও একটি বডি সেটিং চার্জার ভ্যান জব্দ করা হয়।
ডিবি পুলিশ সুত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান, বিপিএম, পিপিএম মহোদয়ের সার্বিক নির্দেশক্রমে ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ আসগর আলী, পিপিএম ও এসআই (নিঃ) মোঃ মাহফুজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়।
বুধবার রাত সোয়া ১০টার দিকে শিবগঞ্জ থানার ছত্রাজিতপুর কাঠালিয়াপাড়া থেকে একটি চার্জার ভ্যানে সেটিং অবস্থায় ১৩০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয় শিবগঞ্জ উপজেলার নামো টিকরি গ্রামের মোঃ জাফর আলীর ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৩১) কে।
অপর অভিযানে বৃহস্পতিবার ভোর পৌনে ৬টার দিকে শিবগঞ্জ থানার কয়লা দিয়াড় গ্রাম থেকে ৬৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ আটক করা হয় ২ জনকে।
আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার তেররসিয়া মধ্যপাড়ার মো: ইরফান আলীর ছেলে মোঃ মিনাজুল ইসলাম (৩০) ও একই উপজেলার তেলকুপি খাবারটোলা গ্রামের মোঃ বজলু’র ছেলে মোঃ কাশেদ আলী (৩১)। পৃথক ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথকভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.