রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ শিবগঞ্জের ওসি সাজ্জাদ হোসেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: তৃতীয় বারের মতো রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ার গৌরব অর্জন করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন। এবারও রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন সাজ্জাদ হোসেন।
ভালো কাজের স্বীকৃতি হিসেবে বৃহস্পতিবার দুপুরে (২৩ মে) মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সাজ্জাদ হোসেনের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)।
সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখার জন্য প্রতিমাসে এএসআই, এসআই, ইন্সপেক্টর (তদন্ত), ওসি ও সার্কেল অফিসারদের সম্মাননা স্মারক এবং সনদপত্র প্রদান করা হয়।
গত মাসের কাজের স্বীকৃতিস্বরুপ রাজশাহী রেঞ্জের ৭১টি থানার মধ্যে শিবগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা এবং এ থানার ওসি সাজ্জাদ হোসেন কে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরুষ্কার প্রদান করা হয়েছে।
এই সময় চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান বিপিএম পিপিএম উপস্থিত ছিলেন।
রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পাওয়ার প্রতিক্রিয়ায় শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন প্রতিবেদককে বলেন, এ অর্জন শিবগঞ্জ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যের। আমরা টিমওয়ার্ক হিসেবে কাজ করি। এ পুরস্কার আমাদের মাদক নিয়ন্ত্রণ এবং অপরাধ দমনসহ সার্বিক কর্মকান্ডে আরও উৎসাহিত করবে।
উল্লেখ্য, এই নিয়ে তৃতীয় বার রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হওয়ার গৌরব অর্জন করলেন ওসি সাজ্জাদ হোসেন। ইতোমধ্যে শিবগঞ্জ থানার ওসি হিসেবে তিনি একজন সৎ, কর্মঠ এবং চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে খ্যাতি অর্জন করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.