বিপুল পরিমাণ মাদকসহ চাকরিচ্যুত পুলিশ সদস্যসহ আটক-৩

দিনাজপুর প্রতিনিধি: বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রাম থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ চাকরিচ্যুত পুলিশ সদস্যসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
এঘটনায় থানায় মামলার পর পুলিশ গতকাল শুক্রবার (০৭ জানুয়ারি) আসামীদের দিনাজপুর আদালতে সোপর্দ করেছে। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ গত বৃহস্পতিবার দিবাগত রাতে পৌর এলাকার মাহমুদপুর গ্রামের মৃত: আব্দুল মান্নানের ছেলে চাকুরিচ্যুত পুলিশ সদস্য রবিজ উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এসময় রবিজ উদ্দিন (৪২) এবং তার সহযোগী মতিয়ার রহমান (৪৩) ও সজলকে (২২) আটক করে বাড়ি তল্লাসি করে ২ হাজার ৬শ’ পিচ ইয়াবা, ৮০০ গ্রাম গাঁজা, মদের বোতল তিনটি ও ২ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে।
ওসি (তদন্ত) মাহবুর রহমান বিটিসি নিউজকে জানান, মাদক ব্যবসায়ী বরিজ উদ্দিন ১৪ বছর আগে স্ত্রীর মামলার কারণে পুলিশ কনস্টেবল পদ থেকে চাকুরিচ্যুত হন।
ওসি সুমন কুমার মহন্ত বিটিসি নিউজকে জানান, তিনজনকে আসামী করে থানায় মামলা হয়েছে এবং গতকাল শুক্রবার (০৭ জানুয়ারি) আসামীদের দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.