কোকো ছিলেন একজন সম্পূর্ণরুপে ক্রীড়া সংগঠক : আমিনুল হক

বিশেষ প্রতিনিধি: আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, আরাফাত রহমান কোকো ছিলেন একজন সম্পূর্ণরুপে ক্রীড়া সংগঠক। তিনি কখনও খেলার ভেতরে রাজনীতিকে অন্তর্ভুক্ত করেননি। করেননি দলীয়করণ। ক্রীড়া ক্ষেত্রে কোকোর অবদান অনস্বীকার্য।
আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর ফরিদপুর ও খুলনা বিভাগীয় টুর্নামেন্টের দুইটি পৃথক প্রস্তুতি সভায় আমিনুল হক এসব কথা বলেন।
আমিনুল হক বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব।
আমিনুল হক বলেন, আরাফাত রহমান কোকোর ক্রীড়া ক্ষেত্রে দূরদৃষ্টির কারণেই বাংলাদেশের ক্রিকেট আজ এ পর্যায়ে এসেছে। বর্তমান সরকার ক্রীড়া ক্ষেত্রে যে দুর্নীতির মহোৎসব করছে জাতীয়তাবাদী শক্তির উত্থানের মধ্যে দিয়ে তা একদিন নিশ্চয়ই দূর হবে।
আজ শনিবার (২৫ মে) সকালে ফরিদপুর প্রেসক্লাব সাংবাদিক লিয়াকত হোসেন মিলনায়তনে ফরিদপুর বিভাগীয় টুর্নামেন্ট এবং বিকেলে খুলনা ওয়েস্ট ইন মিলনায়তনে খুলনা বিভাগীয় টুর্নামেন্টের এই দুইটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সকালে ফরিদপুর বিভাগীয় প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্য রাখেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। এছাড়াও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যবৃন্দসহ ও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকেলে খুলনা বিভাগীয় সভায় উপস্থিত ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুন্ড, বিএনপির সম্পাদক সোহরাব হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম বকুল, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সাবেক এমপি মোশারফ হোসেন, পরিচালনা কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মীর শাহে আলম, ক্রীড়া সংগঠক অধ্যাপক কামাল, সাবেক ছাত্রনেতা ইব্রাহিম খলিল, ক্রীড়া সংগঠক মোস্তাফিজুর রহমান মামুনসহ বিএনপির খুলনা বিভাগের সকল জেলা বিএনপির সভাপতি সাধারণ সম্পাদকগন সহ নেতৃবৃন্দ এবং স্থানীয় ফুটবল খেলোয়াড় ও স্থানীয় যুবদল, স্বেচ্ছাসেবক দলের ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.