রাজশাহীতে ছিনতাইকারী গ্রেপ্তার; মোবাইল ফোন উদ্ধার

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে কলেজ ছাত্রের মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামি মো: মারুফ হোসেন বাপ্পি (২৩) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম রানীদিঘীর মো: মুরশেদ আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, নাটোর জেলার লালপুর থানার মো: মুরাদ আলী (২৩) নগরীর এম নার্সিং কলেজে ১ম বর্ষের ছাত্র। সে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম রানীদিঘী এলাকায় আসামি মারুফ হোসেনের বাড়িতে ভাড়া থেকে পড়াশোনা করে। আসামি মারুফ গত ২৩ মে ২০২৪ রাত সাড়ে ১০ টায় ইন্টারনেটের লোকে সঙ্গে কথা বলবে বলে মুরাদকে রুম থেকে ডেকে হড়গ্রাম রানীদিঘী বালুর মঠে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা আরও দুইজন মুরাদকে ঘিরে ধরে এবং ভয়ভীতি দেখিয়ে তার মোবাইল ফোন কেড়ে নিয়ে পালিয়ে যায়। মুরাদের উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা রুজু হয়।
আরএমপি’র কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।
পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মীর আরমান হোসেন ও তাঁর টিম ২৪ মে ২০২৪ দিবাগত রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মারুফকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় আসামির কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি অত্র মামলার ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করে। তার বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় একটি মাদক মামলা রয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আসামি মারুফকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.