ধামরাইয়ে দু’টি বাসের সংঘর্ষে নিহত-১, আহত-৩০

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে দু’টি বাসের সংঘর্ষে কবিতা সরকার (৩০) নামে ১ জন নারী শ্রমিক নিহত ও ৩০ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
আজ রবিবার (২২ নভেম্বর) সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রোসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কবিতা সরকার (৩০) ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের গাড়াইল গ্রামের বিকাশ সরকারের স্ত্রী। সে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার একটি কারখানার শ্রমিক ছিল।
পুলিশ ও এলাকাবাসী বিটিসি নিউজকে জানান, কক্রাবাজার থেকে ছেড়ে আসা আরিচাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে ঢাকাগামী একটি যাত্রীবাহী পরিবহন বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে একটি বাস চুর্ণবিচুর্ণ হয়ে যায় ও অপর পরিবহনের বাসটি উল্টে পাশে পরে যায়। এতে বাসযাত্রী নারী শ্রমিক কবিতা সরকার ঘটনাস্থলেই নিহত হন। এতে উভয় বাসের আরও ৩০ জন যাত্রী আহত হয়েছেন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে গোলড়া হাইওয়ে থানার এসআই শ্রীবাস বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনাকবলিত বাস ২টি আটক করা হয়েছে এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.