চুয়াডাঙ্গা বুজরুকগড়গড়ী মাদ্রাসা ছাত্র নবাব নিখোঁজ 

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:  চুয়াডাঙ্গা সদর উপজেলার বুজরুকগড়গড়ী আল জামিয়াতুল ইসলামীয়া  দারুল উলুম মাদ্রাসার হেফজ খানার ছাত্র আব্দুস সালাম নবাব (১২) নামের এক ছাত্রকে আজ বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ রয়েছে ।
এ ঘটনায় ওই ছাত্রের পিতা ইন্জিল আলী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করবেন বলে জানান।
মাদ্রাসা সূত্রে জানা গেছে, আব্দুস সালাম নবার চুয়াডাঙ্গা সদর উপজেলার বুজরুকগড়গড়ী আল-জামিয়াতুল ইসলামীয়া দারুল উলুম মাদ্রাসার হেফজ শাখার আবাসিক শিক্ষার্থী।
আজ বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে মোবাইল ফোন সংক্রান্ত ঘটনায় সে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সকালে নবাবের পিতামাতা মাদ্রাসায় শিক্ষকদের নিকট ফোন দিলে জানতে পারে সে বাড়িতে গিয়েছে। সে বাড়িতে না আসলে নবাবের পিতামাতা মাদ্রাসায় ছুটে যান।
এর পর থেকে নবাবের পরিবার সকল আত্মীয়স্বজন ও বিভিন্ন স্থানে খোজাখুঁজির পরও তার কোন সন্ধান পায়নি।
ছাত্রের পিতা ইন্জিল আলী কান্না জড়িত কন্ঠে বিটিসি নিউজকে বলেন, বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও তার কোন সন্ধান না পাওয়ায় হতাশা নিয়ে বাড়ি ফিরে এসেছি।
ওই মাদ্রাসার শিক্ষক আব্দুল আলিম বিটিসি নিউজকে জানান, সে মাদ্রাসা থেকে একটি ছাত্রের মোবাইল ফোন চুরি করে। পরে আমরা জানতে পারায় সে ভয়ে পালিয়ে যায়। আমরাও বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিচ্ছি। মাদ্রাসা থেকে বের হয়ে আসলেও সে বাড়িতে পৌঁছায়নি। তবে আমরা সবাই তার সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজখবর নিচ্ছি।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আবু জিহাদ খান বিটিসি নিউজকে জানান, আমাদের কাছে এ ধরনের কোন খবর আসেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.