নাটোর বিএনপি অফিসের সামনে থেকে ওয়ার্ড কাউন্সিলর ও যুবদল নেতা সোহাগ গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোর পৌরসভার ১ নং ওর্য়াড কাউন্সিলর ও জেলা যুবদলেরর সাবেক সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া প্রায় একই সময়ে বিএনপি অফিসের সামনে থেকে জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর মেয়র কাজী শাহ আলমকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল হাসনাত ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করলেও কাজী শাহ আলমকে আটক করার বিষয়টি নিশ্চিত করেননি।

সোহাগকে ওয়ারেন্টি আসামী হিসেবে গ্রেফতার করা হয়েছে। তবে তিনি এই প্রতিবেদককে জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

কাজী শাহ আলমকে আওয়ামী লীগের কিছু কর্মী সমর্থক ঘিরে রেখেছিল। সেখান থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। তাকে আটক করার বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন সিদ্ধান্ত পরে জানানো হবে।

বিএনপি’র কেন্দ্রিয় নেতা সাবেক এমপি রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নাটোর আসাকে কেন্দ্র করে সরকারী দলের কর্মী -সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে বিএনপি কার্যালয় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.