চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের উদ্যোগে নৌকার পক্ষে প্রচারণা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের উদ্যোগে নৌকার পক্ষে প্রচারণার অংশ হিসেবে মতবিনিময় সভা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও এরফান গ্রুপের চেয়াম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলীর নেতৃত্বে শহরের বড়ইন্দারা মোড়স্থ লাক্সারিয়াস বিজনেস বুটিক হোটেল ‘স্কাই ভিউ ইন্’ এর পার্টি সেন্টারে চেম্বারের পরিচালকদের নিয়ে মতবিনিময় সভা হয়।

সভায় উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালক আলহাজ্ব এ্যাড. লুৎফর রহমান ফিরোজ, মনোয়ারুল ইসলাম ডালিম, বাহরাম আলী, মো. শাজাহান আলী (সাজা), মো. মাইনুল ইসলাম, মো. শহীদুল ইসলাম, মো. মহসীন আলী (২), আলহাজ্ব মো. রেজাউল করিম, এম কোরাইশী মিলু, উজায়ের হোসেন তপন, আলহাজ্ব মো. হায়দার আলী, শেখ আহসান হাবিব মিন্টু, আনোয়ার হোসেন বাবু, মো. গোলাম হোসেন, চেম্বারের সচিব বঙ্কিম চন্দ্রসহ অন্যরা। সভায় সিদ্ধান্ত নেয়া হয়, নিজ নিজ এলাকায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদের জন্য ভোটের প্রচারণা চালালেও চেম্বারের সকল পরিচালক একত্রে বুধবার সকালে শহরের সকল মার্কেটের ব্যবসায়ীসহ অন্যান্য সাধারণ ব্যবসায়ীদের সাথে সাক্ষাত করে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারণা চালানো হবে।

আগামীকাল বুধবার সকাল সাড়ে ১০ টায় শহরের বড়ইন্দারা মোড় থেকে এই নির্বাচনী প্রচারণা শুরু করে শহরের সকল মার্কেটে ও সাধারণ ব্যবসায়ীদের মাঝে নৌকার পক্ষে প্রচারণার কাজ চলবে। এছাড়াও চেম্বারের সভাপতির নেতৃত্বে অন্যান্য স্থানেও চেম্বারের পরিচালকদের নিয়ে নৌকার পক্ষে প্রচারণা চালিয়ে যাবে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.