নওগাঁর রানীনগরে বিএনপির গাড়ীবহরে হামলা

নওগাঁ প্রতিনিধি: গণসংযোগ করে ফিরার পথে নওগাঁর রানীনগরে বিএনপির গাড়ীবহরে হামলার ঘটনা ঘটেছে। ঘটনায় বিএনপির তিনকর্মী আহত হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরত্বর হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কাশিমপুর ইউনিয়নে দফাদার মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, রানীনগর থানা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, উপজেলার গোনা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম সুইট, কাশিমপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার আত্রাই উপজেলায় ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আলমগীর কবীর গণসংযোগ শেষে দুইটি মাইক্রোবাস করে রানীনগর ফিরছিলেন। একটি মাইক্রোবাসে আলমগীর কবীর ও পেছনের মাইক্রোবাসে নেতাকর্মীরা ছিলেন। আলমগীর কবীর মাইক্রোবাস নিয়ে আগেই রানীগরের সায়েম উদ্দিন বিএনপির অফিসে চলে যান। পেছনের মাইক্রোবাসটিতে পথিমধ্যে রানীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নে দফাদার মোড়ে ৪০/৫০ টি মোটর সাইকেল নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এসময় বিএনপির তিন নেতাকর্মী আহত হয়। আহতের মধ্যে শহীদুল ইসলাম সুইট ও মঞ্জুরুল আলমকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

আহত রানীনগর থানা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক বেলাল হোসেন বিটিসি নিউজকে বলেন, আত্রাইয়ে গণসংযোগ করে আমরা রানীনগরে ফিরছিলাম। রানীনগের বিভিন্ন পয়েন্টে মোটর সাইকেল নিয়ে হামলাকারীরা আগ থেকে অবস্থান করছিল। দাফাদার মোড়ে পৌছলে ৪০/৫০ টি মোটর সাইকেল একত্রে এসে আমাদের গাড়ীতে প্রথমে ইটপাটকেল ছুড়ে নৌকা প্রতীক সমর্থক আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা হামলা করে বলে অভিযোগ করেন তিনি। এরপর দেশীয় অস্ত্র নিয়ে মারপিট করে তারা চলে যায়।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বিটিসি নিউজকে বলেন, বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু সেখানে কোন আলামত আমরা পাইনি। তারপরও বিষয়টি আমরা দেখছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.