খুলনায় ঈদের জামাত কখন কোথায়

 

খুলনা ব্যুরো: খুলনায় ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় সার্কিট হাউজ মাঠে। ইতোমধ্যে সেখানে নির্মাণ করা হয়েছে একাধিক তোরণ। চলছে বালু ভরাটসহ মাঠ সাজানোর কাজ।

দ্বিতীয় প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯টায় খুলনা টাউন জামে মসজিদে এবং একই স্থানে শেষ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ১০টায়। তবে আবহাওয়া প্রতিকূল থাকলে টাউন জামে মসজিদে সকাল সাড়ে ৮টা, সাড়ে ৯টা এবং সাড়ে ১০টায় পরপর তিনটি জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া আবহাওয়া প্রতিকূল হলে কোর্ট জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় একটি জামাত অনুষ্ঠিত হবে।

নগরীর বসুপাড়া ইসলামাবাদ ঈদগাহ ময়দানে সকাল পৌনে ৮ টায় অনুষ্ঠিত হবে ঈদের জামাত। খুলনা বিশ্ববিদ্যালয়ে ঈদের জামাত সকাল ৮ টায় বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন নতুন কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে। খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ঈদের জামাত সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

খুলনা সিটি কর্পোরেশন পরিচালিত বায়তুন নূর জামে মসজিদ কমপ্লেক্স-এ পবিত্র ঈদ-উল-ফিতরের দু’টি জামায়াত অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় ১ম জামায়াতে ইমামতি করবেন মসজিদের খতিব হাফেজ মাওলানা ইমরান উল্লাহ এবং সকাল ১০টায় ২য় জামায়াতে ইমামতি করবেন মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল গফুর। রায়েরমহল প্রাথমিক বিদ্যালয় ঈদগাহ মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় এবং সাড়ে ৮টায়।

নগরীর ময়লাপোতা মোড়ের বায়তুল আমান জামে মসজিদে তিনটি ঈদের জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত সকাল সাড়ে ৭টায়, দি¦তীয় জামাত ৮টা ১৫ মিনিটে এবং তৃতীয় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। ইকবাল নগর জামে মসজিদে একটিই ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়।

নগরীর রূপসা স্ট্যান্ড রোডের মসজিদ বায়তুশ শরীফে সকাল ৯টায় এবং রূপসা ঘাট আবু বকর সিদ্কি (রাঃ) মসজিদে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

রায়ের মহল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহে দু’টি জামাত অনুষ্ঠিত হবে। একটি সকাল ৮টায় এবং দ্বিতীয়টি সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে। শিরোমনি কেন্দ্রীয় ঈদগাহে সকাল ৮টায় একটিমাত্র জামাত অনুষ্ঠিত হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.