দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবু’র গনসংযোগ

 

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: আগামী ৮ মে আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে দামুড়হুদা উপজেলা পরিষদ থেকে আনারস মার্কা প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান পদ-প্রার্থী মো.আলি মুনছুর বাবু বিপুল পরিমান জনসমর্থন নিয়ে গণসংযোগ করেছেন।
সোমবার (২৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪ টার দিকে আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে তিনি গণসংযোগ করেন। বাজারের সর্বস্তরের মানুষের সাথে তিনি কুশল বিনিময় করেন এবং আনারস মার্কা প্রতীকে ভোট চান। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড, মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন।
এসময় কয়েকজন রিক্সা-ভ্যান, মাছ ব্যবসায়ী, কাচাঁ দোকানি-মুদি দোকানি থেকে শুরু করে সকল প্রকার ব্যবসায়ী বলেন, সুখে-দুখে আমরা সব সময় আলি মুনছুর বাবু ভাই কে কাছে পেয়েছি। যখন যার যে সমস্যা তার কাছে গেলে তার সমাধান করে দিয়েছে। বাবু ভাই আমাদের ভালবাসা ও ভরসার জায়গা।
তাই আগামী উপজেলা নির্বাচনে দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান হিসেবে আমরা আলি মুনছুর বাবু ভাইয়ের আনারস মার্কা প্রতীকে ভোট দিবো এবং সবার কাছে তার জন্য ভোটও চাইছি। আলি মুনছুর বাবু ভাইয়ের জয় হবেই ইনশাল্লাহ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.