দু’টি মাদক মামলায় তিনজনের কারাদন্ড

 

 

খুলনা ব্যুরো: কেএমপির সোনাডাঙ্গা থানার মাদক মামলায় মোঃ রবিউল ইসলাম রাজিবকে ১০বছর সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৫মাসের সশ্রম কারাদন্ড এবং খালিশপুর থানার মাদক মামলায় মোঃ হাসান আলি সরদার ও মোঃ মহিদুল ইসলামকে ৮বছর সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৫মাসের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।
বৃহস্পতিবার খুলনার মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোঃ শহীদুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

কারাদন্ড-প্রাপ্ত আসামী রাজিব বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার সন্ন্যাসী বাজার গ্রামের মোঃ জাকির গাজীর ছেলে, হাসান আলি যশোর জেলার অভয়নগর থানার একতারপুর গ্রামের মোঃ আবু বকর সরদারের ছেলে এবং মহিদুল ইসলাম বুইকারা গ্রামের নুর ইসলামের ছেলে। কারাদন্ড-প্রাপ্ত তিন আসামীই পলাতক রয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৩মার্চ বিকেল ৪টার দিকে সোনাডাঙ্গা বৌ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় মোঃ আঃ রাজ্জাকের ভাড়া বাড়ি থেকে ৪০বোতল ফেন্সিডিলসহ রাজিবকে গ্রেফতার করা হয়। অপরদিকে ২০১৬ সালের ৬সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে খালিশপুর মহসিন কলেজের পাশে বন্ধুর মোড়ে অভিযান পরিচালনা করে নগর গোয়েন্দা বিভাগ (ডিবি)। এসময় ১৬০পিস ইয়াবাসহ হাসান আলি ও মহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ওই ৩জনের বিরুদ্ধে সোনাডাঙ্গা ও খালিশপুর থানায় মাদক মামলা দায়ের হয়। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি এ্যাডঃ বীরেন্দ্র নাথ সাহা ও এপিপি এ্যাডঃ মোঃ কামরুল হোসেন জোয়ার্দ্দার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.