উজিরপুরে গাছ কাটায় বাধা দেয়ায় হামলা, নারীসহ আহত-৩

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে বিরোধীয় জমির গাছ কাটায় বাধা দেয়ায় প্রতিপক্ষরা অতর্কিত ভাবে হামলায় চালিয়ে নারী ও শিক্ষার্থীসহ ৩ জনকে প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামের কাজী সাইদুর রহমানের গংদের সাথে পার্শ্ববর্তী বাড়ির জালাল হাওলাদার গংদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এরই ধারাবাহিকতায় ৫ ডিসেম্বর সোমবার সকাল ৬ টায় জালাল হাওলাদার, কালাম, জাকির, নান্না,হানিফ,সহ অজ্ঞাত ২৫/৩০ জন সংঘবদ্ধ হয়ে বসতবাড়ির সামনে দলিলকৃত জমির গাছ কেটে ফেলে জোর পূর্বক বেড়া দিয়ে দখলের পাঁয়তারা চালায়। এতে বাধা দিলে কাজী সাইদুর রহমান ও তার স্ত্রী তহমিনা বেগম, ছেলে কাজী মাইনুল হাসানকে পরকল্পিত প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় আহত তহমিনা বেগম বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে আহত তহমিনা বেগম জানান, আমাকেসহ আমার স্বামী ও পুত্রকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করেছে এবং গলাটিপে শ্বাসরুদ্ধ করার চেষ্টা করছে ওই সন্ত্রাসীরা। তিনি আরো বলেন জালাল হাওলাদারের বিরুদ্ধে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে। সে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে।
এছাড়াও মারধর করে অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা। অভিযুক্ত জালাল হাওলাদার জানান আমার জমিতে বেড়া দেয়ায় তারা বাধা দেয়। আমার সম্পত্তি দখল করে খাচ্ছে তারা। ওই সম্পত্তির মালিক আমরা। আমাদের কাগজ আছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.