৬৫ কিমি সাইকেলে পাড়ি দিয়ে হাবিপ্রবি গ্রীন ভয়েস শাখার মাস্ক বিতরণ! 

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: করোনা প্রতিরোধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সাইকেলে চালিয়ে দীর্ঘ ৬৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে মাক্স, লিফলেট ও গাছ বিতরণ করেছে কুড়িগ্রামে অবস্থানরত গ্রীন ভয়েস হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সবুজ বন্ধুরা।
গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ১১ টায় কুড়িগ্রাম সদর থেকে যাত্রা শুরু করে রাত ৮ টায় চিলমারী উপজেলায় শেষ হয় এ জনসচেতনতামূলক প্রচারণা। পরে কুড়িগ্রাম সদর উপজেলার বিভিন্ন বাজার, মসজিদ, উলিপুর উপজেলার বিভিন্ন বাজার,মসজিদ এবং চিলমারী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান এবং রমন ঘাটে মাক্স,লিফলেট ও গাছ বিতরণ করেন তারা।
সচেতনতা এ ক্যাম্পেইন এর নেতৃত্বে থাকা হাবিপ্রবি গ্রীন ভয়েস শাখার সহ-সভাপতি মো: রবিউল ইসলাম রুবেল জানান, “করোনা মহামারি মোকাবিলায় বাংলাদেশের প্রায় ৬৪টি জেলায় “করোনা যোদ্ধা” নামে জনসচেতনতামূলক কাজ করছে গ্রীন ভয়েসের স্কুল, কলেজ,বিশ্ববিদ্যালয় এবং জেলা ইউনিটের বন্ধুরা। এরই ধারাবাহিকতায় গত ৬ দিন ধরে নিত্য নতুন পদ্ধতি অবলম্বন করে কাজ করছে গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখা। মসজিদে সাবান, জনসমাগম এলাকায় মাক্স, লিফলেট বিতরণ এবং “পরলে সঠিক ভাবে মাক্স পাবে একটি করে গাছ” স্লোগানকে সামনে রেখে রাস্তায় যারা সঠিকভাবে মাক্স পড়েছেন তাদের একটি করে গাছ বিতরণ করেন গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখা।
গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখার আজকের এ প্রচারণার কাজে সঙ্গে ছিলেন মোঃশরিফুল ইসলাম, মোঃ রোকুনুজ্জামান হৃদয়,মোঃঅমিত হাসান ও মোঃনাজমুল হোসেন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.