হাটে বাজারে ছুটছে শহীদ জামিল ব্রিগেডের সদস্যরা

প্রেস বিজ্ঞপ্তি: মানুষকে সচেতন করার লক্ষে নগর ছাড়িয়ে এবার গ্রামের হাট-বাজারে ছুটছেন শহীদ জামিল ব্রিগেডের সদস্যরা। আজ শনিবার (১৭ জুলাই) রাজশাহীর পবা ও গোদাগাড়ী উপজেলার বিভিন্ন গ্রাম ও হাটবাজারে তারা সচেতনতামূলক কার্যক্রম চালিয়েছে।
পবা উপজেলার বিভিন্ন গ্রাম ও হাটে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে। এদিন পারিলা ইউনিয়নের হাট রামচন্দ্রপুর থেকে ললিতাহার বাইপাস পর্যন্ত এ কার্যক্রম চালিয়েছে। এসময় উপস্থিত ছিলেন পারিলা ইউনিয়নের সমন্বয়ক আকবর আলী, সদস্য নাজমুল ইসলাম, আকাশ আলী প্রমুখ।
দর্শনপাড়া ইউনিয়নের মড়মড়িয়া হাটে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের সমন্বয়ক মাইনুল ইসলাম, আবদুল মান্নান, মঞ্জুর রহমান প্রমুখ। হড়গ্রাম ইউনিয়নের আলীগঞ্জ গ্রামে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। ইউনিয়নের যুগ্ন সমন্বয়ক রবিউল ইসলাম রুবেল, আসাদুজ্জামান রনি, আবদুল্লাহ আল রাফি উপস্থিত ছিলেন।
এদিন দামকুড়াতেও চালানো হয় সচেতনতামূলক কার্যক্রম। ইউনিয়নের দামকুড়াহাট, মধুপুর বটতলা মোড়, মদিনার মোড়ে বিতরণ করা হয় মাস্ক ও লিফলেট। উপস্থিত ছিলেন ইউনিয়নের সমন্বয়ক আসিফ মুনতাসির, আশিক, নবীন জাহিদ প্রমুখ।
গোদাগাড়ীর বিভিন্ন গ্রামে ও বাজারেও চালানো হয় সচেতনামূলক কার্যক্রম। উপজেলা গোগ্রাম ইউনিয়নের হরিণবিসকা, কুমরপুর, আলীপুর, রাণিনগর গ্রামে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। ইউনিয়নের সমন্বয়ক ভাসানী খান, ওহিদুর রহমান কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলার মাটিকাটা ইউনিয়নের হরিশংকরপুর, পিরিজপুর বাজারেও জামিল বিগ্রেডের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। সেখানে উপস্থিত ছিলেন ইউনিয়নের সমন্বয়ক মনিরুল ইসলাম, জয়নাল আবেদিন, মাহমুদ হাসান জুয়েল, ইমুসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.