হযরত মুহাম্মদ (সা.)-কে অবমাননা, ময়মনসিংহে ইত্তেফাকুল উলামার বিক্ষোভ মিছিল

ময়মনসিংহ ব্যুরো: মহানবী হযরত মুহাম্মাদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মার অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইত্তেফাকুল উলামা।
নগরীর বড় মসজিদের সামনে আজ সোমবার (১৩ জুন) বিকেলে ৩টায় ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় মজলিসে শুরার সভাপতি আল্লামা আব্দুর রহমান হাফেজ্জীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় আলেমার সভাপতি আল্লামা খালেদ সাইফুল্লাহ সা’দী, সহ-সভাপতি মুফতি আহমদ আলী, মাওলানা দেলোয়ার হোসেন প্রমুখ।
এর আগে বিভিন্ন এলাকার মসজিদ ও মাদরাসা থেকে হাজারো মুসল্লি বিক্ষোভ মিছিল সহকারে সমাবেশে যোগদান করলে বড়বাজার ও আশপাশের এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। ‘মহানবীর অবমাননা, মানবো না মানবো না’ ও ‘কটূক্তিকারীর ফাঁসি চাই’ সহ বিভিন্ন স্লোগানে গোটা নগরী প্রকম্পিত হয়ে ওঠে। সমাবেশ শেষে কয়েক হাজার ধর্মপ্রাণ তৌহিদী জনতার মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আঞ্জুমান ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। মিছিলটি বড় মসজিদ থেকে ঈদগাহ মাঠ পর্যন্ত দীর্ঘ হওয়ায় নগরীতে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।
সমাবেশে আরও বক্তব্য দেন মাওলানা আনোয়ারুল হক ও মাওলানা মোহাম্মদ জাকারিয়া, মাওলানা আবুল কালাম আজাদ, যুগ্ম-সম্পাদক মাওলানা মঞ্জুরুল হক, মাওলানা মুফতি মহিবুল্লাহ, মাওলানা মুহাম্মদ, মাওলানা শরিফুর রহমান, মাওলানা আমিনুল হক ও মাওলানা জামাল উদ্দিন, মুফতি জাকির হোসেন, মুফতি রশিদ আহমদ, মাওলানা গোলাম কিবরিয়া, মুফতি মাহবুব উল্লাহ, মুফতি আমীর ইবনে আহমদ, মাওলানা ফজলুর রহমান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.