সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নির্বাচিত হলেন সাহেদ

নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালী সরকারি কলেজ ‘সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’ এর (১১) এগারো সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
নোয়াখালী সরকারি কলেজের একটি প্যাডে গত ১৮ মার্চ প্রতিষ্ঠানের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এমএম সাইফুল্যাহ্ সহ চার শিক্ষকের স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেওয়া হয়।
কমিটিতে মাস্টার্স হিসাববিজ্ঞান বিভাগের মো. সাইদুর রহমান (সাহেদ) কে আহবায়ক, সম্মান ৪র্থ বর্ষ দর্শন বিভাগের জান্নাত মনি’কে যুগ্ম আহবায়ক এবং সম্মান ১ম বর্ষ সমাজবিজ্ঞান বিভাগের সিরাজুল ইসলামকে কোষাধ্যক্ষ করে আরো আট সদস্যদের নিয়ে এ কমিটি করা হয়েছে।
কমিটির আট সদস্যরা হলেন, কলেজের মাস্টার্স ইংরেজি বিভাগের মীর মোহাম্মদ সাইফুল ইসলাম, সম্মান ৪র্থ বর্ষ হিসাববিজ্ঞান বিভাগের পপি দাস, সম্মান ৩য় বর্ষ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের কামরুল ইসলাম, সম্মান ৩য় বর্ষ সমাজবিজ্ঞান বিভাগের কামরুল হাসান, সম্মান ৩য় বর্ষ অর্থনীতি বিভাগের দীন ইসলাম, সম্মান ২য় বর্ষ ইংরেজি বিভাগের ফারহানা ফারিয়া, সম্মান ১ম বর্ষ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দিদার হোসেন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মোহাম্মদ হানিফ।
জানা যায়, উক্ত কমিটির আহ্বায়ক মো. সাইদুর রহমান (সাহেদ) নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের বাংলা বাজার সংলগ্ন দিনা বেকারির বাড়ি’র মো. সামছু উদ্দীনের ছেলে। সে স্থানীয় একটি লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয় থেকে ২০১১ শিক্ষাবর্ষে জেএসসি ও ২০১৪ শিক্ষাবর্ষে এসএসসি সম্পন্ন করেন। এবং নোয়াখালী সরকারি কলেজ থেকে ২০১৬ শিক্ষাবর্ষে এইচএসসি ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে হিসাববিজ্ঞান বিভাগ থেকে গ্রাজুয়েশন শেষে করে একই কলেজ থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষে হিসাববিজ্ঞান বিভাগ থেকে এমবিএ অধ্যয়নরত।
এছাড়াও সাহেদ সে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। পড়াশোনার পাশাপাশি রেডক্রিসেন্ট, রোভার স্কাউট সহ একাধিক আন্দোলনের সাথে যুক্ত থেকে দেশের স্বার্থে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার এমন কার্যক্রম দেখে এলাকাবাসী, বন্ধু-বান্ধব ও সচেতনমহল সহ সকলে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.