রাজশাহীতে ১০৫ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার-৫

রাজশাহী জেলা পুলিশ: রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন নামাজ গ্রাম গ্রাম হতে ভোর ০৪: ২০ টায় পাঁচজন মাদককারবারিকে ১০৫ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তের নাম যথাক্রমে, ১। মো: সুজন বাবু (৩৫), ২। মো: আমিনুল ইসলাম (২৫), ৩। মোছা: তাসলিমা খাতুন (৩০)। ১। মো: সুজন বাবু (৩৫), রাজশাহী জেলার পুঠিয়া থানার নামাজগ্রাম গ্রামের মো: আবুল কালাম আজাদের পুত্র, ২। মো: আমিনুল ইসলাম একই গ্রামের একই থানার মৃত মফিজ উদ্দিনের পুত্র, ৩। মোছা: তাসলিমা খাতুন একই গ্রামের একই থানার মো: সুজন বাবুর স্ত্রী।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও ফোর্স-সহ গতকাল ০৬ এপ্রিল ২০২৪ খ্রি. ভোর ০৪:০০ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীর বানেশ্বর বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন নামাজগ্রাম গ্রামস্থ অভিযুক্ত মো: সুজন বাবুর বসতবাড়ির মেইন গেটের সামনে কয়েকজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।
এমন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, রাজশাহী জনাব মুহাম্মদ রুহুল আমিন নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও ফোর্স-সহ আজ ০৬ এপ্রিল ২০২৪ খ্রি. ভোর ০৪:০৫ টায় অভিযান পরিচালনা করে।
এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ভোর ০৪:২০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত ১। মো: সুজন বাবুর দেহ তল্লাশি করে তার ডান কাঁধে থাকা একটি হলুদ রংয়ের প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিত অবস্থায় ১০০ বোতল ফেন্সিডিল এবং অভিযুক্ত ২। মো: আমিনুল ইসলামের দেহ তল্লাশি করে তার হাতে থাকা একটি সাদা শপিং ব্যাগের মধ্যে রক্ষিত অবস্থায় ০৫ বোতল ফেন্সিডিল-সহ তাদেরকে গ্রেফতার করে।
উল্লেখ্য, ০১ নম্বর অভিযুক্ত মো: সুজন বাবু ও ০২ নম্বর অভিযুক্ত মো: আমিনুল ইসলামের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক মো. রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.