সান্তা সেজে হাসপাতালে ভর্তি শিশুদের মন ভোলালেন বারাক ওবামা

সান্তা ক্লজের হ্যাট ও কাঁধে উপহারের ঝোলাসহ ওবামাকে দেখে হাসপাতালের শিশুরা উল্লাসে মেতে ওঠে। ছবি: চিলড্রেন ন্যাশনাল হাসপাতাল

বিটিসি নিউজ ডেস্ক: অসুস্থ শিশুদের মুখে হাসি ফোটাতে সান্তা ক্লজ হয়ে ওয়াশিংটনের এক হাসপাতালে গিয়ে চমকে দিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

গতকাল বুধবার তিনি আচমকাই চিলড্রেন ন্যাশনাল হাসপাতালে বড়দিনের উপহার নিয়ে হাজির হন বলে এনডিটিভিতে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে।

সান্তা ক্লজের হ্যাট ও কাঁধে উপহারের ঝোলা নিয়ে হাসপাতালে যাওয়া ওবামাকে দেখে সেখানকার শিশুরা উল্লাসে মেতে ওঠে।

বড়দিনের উপহার দেওয়ার পাশাপাশি সাবেক এ প্রেসিডেন্ট শিশুদের জড়িয়েও ধরেন।

 

সান্তা সেজে হাসপাতালে যাওয়ার পর সেখানকার উল্লসিত কর্মীদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যের একটি ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন ওবামা।

সেখানে তিনি বলেন, “আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমরা কিছু অসাধারণ শিশু ও তাদের পরিবারগুলোর সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছি। দুই মেয়ের বাবা হিসেবে আমি কেবল এ পরিস্থিতির কথাই চিন্তা করি, যেখানে নার্স, হাসপাতাল কর্মী, চিকিৎসক ও অন্য মানুষজন তাদের সেবা করছে, খোঁজ খবর নিচ্ছে। এটাই এখানকার সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”

যুক্তরাষ্ট্রের ৪৪তম এ প্রেসিডেন্ট এখনও ওয়াশিংটন ডিসিতেই বসবাস করছেন।

গত বছরও বড়দিনের আগে তিনি সান্তা ক্লজ হয়ে রাজধানীর একটি বয়েজ অ্যান্ড গার্লস ক্লাবে গিয়ে মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের চমকে দিয়েছিলেন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.