বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ: রেফারী কর্তৃক উভয় দলের খেলোড়দের লাল কাড প্রদর্শন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত এবিজি বসুন্ধারা বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের দিত্বীয় পর্বের খেলায় শনিবার (২৫মে) শেখ রাসেল ক্রীড়া চক্র লিঃ ৩-২ গোলে হারায় নিজ ভেন্যুর ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডকে। ফলে ব্রাদার্স তলানিতেই গড়িয়ে গেল। খেলায় প্রথমার্ধের ৬ মিনিটের মাথায় ব্রার্দাসের ইলিতা কিংসেলি অসিওখা গোলের যাত্রা শুরু করে।
এরপর ৯ মিনিটের মাথায় শেখ রাসেলের সুমন রেজা গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে। শেখ রাসেলের উজবেকিস্তানের ফুটবলার আকহিরোর ওমারজনভো ১১ মিনিটে গোল করে দলকে জয়ের দিকে দলকে ঠেলে দেয়। ফলে তারা ২-১ গোলে এগিয়ে যায়।
পরবর্তীতে ব্রার্দাসের ফুটবলার ইলিতা কিংসেলি অসিওখা ১৮মিনিটের মাথায় গোল করলে খেলায় আবারো ২-২ গোলে সমতা ফিরিয়ে আনে। পরবর্তীতে শেখ রাসেলের চন্দন রই ৩১ মিনিটের মাথায় গোল করলে ৩-২ গোলে প্রথমার্ধের খেলা শেষ হয়।
দ্বিতীয়াধের খেলা শুরু হবার কিচুক্ষন পরে মাঠে হাতাহাতির ঘটনা ঘটায় রেফারী সাগর ব্রার্দাসের আকমল হোসেন নয়ন ও শেখ রাসেলের ইউক্রেনের ফুটবলার ভারিরি স্টেপিনেনকোকে লাল পদর্শন করে ও মাঠ ত্যাগ করার নির্দেশ দিলে তারা মাঠ ত্যাগ করে ফলে উভয় দল ১০ জন খেলোয়াড় নিয়ে মাঠে এ্যালোপাতাড়িভাবে খেলা শুরু করে ও গোল শুন্য অবস্থায় দ্বিতীয়ার্ধের খেলা শেষ হয়। শেখ রাসেলের চন্দন রই ম্যাচ সেরা নির্বাচিত হলে তারে হাতে ক্রেষ্ট তুলে দেন জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য শিপলু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.