র‍্যাব-৫ এর অভিযানে হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: দেশে শান্তিশৃঙ্খলা বজায় রেখে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলস কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখে প্রতিনিয়ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য, বে-আইনী অস্ত্র, জঙ্গি আটকসহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে র‍্যাব-৫ এর প্রতিটি ইউনিট।
আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) ২০২০ ইং তারিখ ৩টা ৩০ মিনিটের দিকে সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল কতৃক একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অপারেশনটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সোনাদিঘী এলাকায় পরিচালনা করে অবৈধ হেরোইন উদ্ধার পূর্বক ০১ জন শীর্ষ নারী মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশন চলাকালীন সময় গ্রেফতারকৃত শীর্ষ নারী মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৩৭০ গ্রাম হেরোইন, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। অভিযানে আটককৃত নারী মাদক ব্যবসায়ী হলো, মোসাঃ মনিকা (২৮), পিতা -মোঃ মাহবুব হাসান, সাং- বহরমপুর, থানা- রাজপাড়া, রাজশাহী মহানগরী। উক্ত আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
শীর্ষ নারী মাদক ব্যাবসায়ীকে অবৈধ হেরোইনসহ হাতেনাতে আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সাক্ষীদের সম্মুখে তার অপরাধ স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ীর কাছে থেকে উদ্ধারকৃত জব্দ আলামত গুলো সে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করে।
উপরোক্ত ঘটনায় মাদক ব্যাবসায়ী’দের (আসামী) বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি আজ বুধবার (১৬ ই সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ৮টা ৭ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.