রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর আখ সেন্টারের সামনে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল শেখ এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
তিনি বলেন, চালকের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও কাভার্ডভ্যানটি মহাসড়কের পাশে রয়েছে। তবে ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে হাইওয়ে থানায় মামলা হয়েছে।
জানা যায়, নিহত কাভার্ডভ্যান চালকের নাম আব্দুর রহিম (৩৫)। তিনি ঢাকা জেলার যাত্রাবাড়ী থানার দনিয়া ইউনিয়নের দোলাইরপাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে।
আহত ব্যক্তির নাম সারোয়ার হোসেন (৪৮)। তিনি ময়মনসিংহ জেলার ধোবাউরা উপজেলার নগর সন্তোষ গ্রামের আবুল কাশেমের ছেলে এবং টোটাল ফ্যান কোম্পানির বিক্রয়কর্মী।
ঘটনার বর্ণনা দিয়ে আহত সারোয়ার হোসেন বলেন, আমরা ঢাকা থেকে কোম্পানির কাভার্ডভ্যানে করে ফ্যান নিয়ে ভোর ৪টায় ফরিদপুরে যাই। সেখানে একটি দোকানে ফ্যান ডেলিভারি দিয়ে ঢাকায় ফিরছিলাম। পথে মজলিশপুর আখ সেন্টারের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে থাকা একটি পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে আমাদের গাড়ির সামনে চলে আসে। এ সময় ট্রাকটির সঙ্গে আমাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক আব্দুর রহিম মারা যান।
সারোয়ার হোসেন আরও বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আমাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.