রাজনীতিতে সব সময় গরীব মানুষের স্বার্থ খেয়াল রাখা দরকার : বাদশা

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা বলেছেন, রাজনীতিতে সব সময় গরীব মানুষের স্বার্থ খেয়াল রাখা দরকার। যে এলাকার মানুষ যত বঞ্চিত, সে এলাকায় উন্নয়ন তত প্রয়োজন। তাই পিছিয়ে পড়া এলাকার উন্নয়নে নগরীর ৭টি ওয়ার্ড নিয়ে বড় পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সেসব এলাকার বাসিন্দারা দ্রুত্বই অন্য উন্নত এলাকার বাসিন্দাদের মতো সব সুযোগ-সুবিধা পাবেন।

সোমবার রাতে রাজশাহী নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের দুরুলের মোড়ে আয়োজিত সুধি সমাবেশে তিনি এসব কথা বলেন। সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, এই ওয়ার্ডের যেসব সমস্য রয়েছে তার সমাধানের জন্য তিনি উদ্যোগ গ্রহণ করবেন।ফজলে হোসেন বাদশা বলেন, এখান থেকে একটু দূরেই বিমানবন্দর। জোট সরকারের আমলে সেখানে গরু চরতো। আমি বিমানবন্দর চালু করেছি।

এখন রেলস্টেশনের মতো যাত্রী চলাচল করছে। রাজশাহী রেলস্টেশন থেকেও এখন দিনে তিনটা ট্রেন ঢাকায় যাচ্ছে। আগামী এক বছরের মধ্যে ছয়টা ট্রেন চলাচলের ব্যবস্থা করা হবে।সমাবেশে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মনজুর হোসেন বক্তব্য দেন। তিনি বলেন, নগরীর উন্নয়নে সংসদ সদস্য বাদশা সিটি করপোরেশনকে ১৭৩ কোটি টাকা এনে দিয়েছেন। এর মধ্যে ৩০ কোটি টাকার উন্নয়ন হবে ১৭ নম্বর ওয়ার্ডে।

সংসদ সদস্য বাদশা এলাকার বিলে একটি ব্রিজও নির্মাণ করে দিয়েছেন। তাই ওই বিলে এখন তিনটি ফসল ফলছে। আগে একটি ফসলই প্লাবিত হয়ে যেত। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির মহানগর সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু ও সম্পাদকম-লীর সদস্য এন্তাজুল হক বাবু। উপস্থিত ছিলেন রাজপাড়া থানা সম্পাদক আবদুল মতিন, মহানগর যুবমৈত্রীর সভাপতি মনিরুজ্জামান মনির প্রমুখ। সভাপতিত্ব করেন পার্টির শাহমখদুম থানা সম্পাদক মিজানুর রহমান টুকু। সমাবেশ পরিচালনা করেন থানা সম্পাদকম-লীর সদস্য ইয়াহিয়া আলমগীর শিমু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.