যে ভোটার সিদ্ধান্ত নিতে পারে না তারা দেশের জন্য বিপদজনক : খন্দকার রুহুল আমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: যে ভোটার নিজের সিদ্ধান্ত নিয়ে জনপ্রতিনিধি নির্বাচন করতে পারে না সে ভোটার দেশের জন্য বিপদজনক বলে মন্তব্য করেছেন সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন।
“ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বৃহস্পতিবার দুপুরে সোনাইমুড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য র্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন,যখন ন্যায় বিচার লুণ্ঠিত হয়,সত্য লুকিয়ে যায় তখন দিনের ভোট রাতে হয়। ভোটারদের বিচার করার ক্ষমতা নেই। তারা কাকে ভোট দিবে এটা বুঝে না। অনেক ভোটার টাকা খেয়ে জনপ্রতিনিধি নির্বাচন করে, তারা দেশের জন্য বিপদজনক। ভোটারদের বুঝা উচিৎ কাকে ভোট দিলে দেশের উন্নয়ন হবে,জাতীর উন্নয়ন হবে,নিজেদের ভালো হবে তাকেই ভোট দিতে হবে। ভোটার হয়ে ভোটারের চরিত্র যদি হয় নির্বাচনে প্রার্থী থেকে টাকা নিয়ে ভোট দেওয়া তাহলে নির্বাচনের পর প্রার্থীও টাকা ছাড়া সেবা দিবে না। এজন্য ভোটারদের আরো বেশি সচেতন হওয়ার আহ্বান জানান খন্দকার রুহুল আমিন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান হাবিব এর সঞ্চলনায় এসময় আরো বক্তব্য রাখেন,উপজেলা কৃষি কর্মকর্তা নুরে আলম, পৌরসভা প্যানেল মেয়র হাফেজ আবু বকর সিদ্দিক দুলাল,মুক্তিযোদ্ধা সাবেক কমাণ্ডার গোলাম মাওলা,সোনাইমুড়ী প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি বেলাল হোছাইন ভূঁইয়া। এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভাগীয় কর্মকর্তাগন, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.