ওসি মহসীন’র দুরদর্শী নেতৃত্বে অনলাইনে অভিনব কায়দায় প্রতারণায় গ্রেফতার প্রতারক মাহফুজ

ঢাকা প্রতিনিধি: অনলাইন মার্কেটপ্লেস থেকে পণ্য কেনার নামে প্রতারণার অভিযোগে মোঃ মাহাফুজুল হক প্রভাত (২৪) নামে এক প্রতারককে গ্রেফতার করছে ডিএমপি মডেল থানা পুলিশ।

অদ্য ২ মার্চ বিকেলে মিরপুর মডেল থানার জোনাকী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এই বিষয়ে ডিএমপি মিরপুর মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন সাংবাদিকদের জানান, গ্রেফতার মাহফুজ পেশায় একজন ফিজিও থেরাপিস্ট।সে ভুয়া নাম ও ঠিকানা ব্যবহার করে অনলাইনে মোবাইল অর্ডার করেন। এরপর ডেলিভারিম্যানকে ফাঁকি দিয়ে সেই মোবাইল নিয়ে পালিয়ে যান।
তিনি মিরপুর মডেল থানার আহমেদনগর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।মাহফুজ এক মাস আগে অনলাইন মার্কেটপ্লেস দারাজে  ফারিয়া নামে একটি একাউন্ট খোলেন।
গত ২৩ ফেব্রুয়ারি সেই একাউন্ট থেকে তিনি একটি মোবাইল অর্ডার করেন। পরদিন সেই মোবাইল ডেলিভারি দিতে আসেন ডেলিভারি বয় রানা।  ফারিয়া নামে অর্ডার করলেও সেই মোবাইল রিসিভ করতে আসেন মাহফুজ।
এসময় তিনি নিজেকে ফারিয়ার ভাই পরিচয় দেন। এরপর সেই মোবাইল ফারিয়াকে দেখাবেন বলে বাসায় যাওয়ার নাম করে পালিয়ে যান। আজ দুপুরে এ ব্যাপারে রানা অভিযোগ করলে সিসিটিভি পর্যালোচনা করে মাহফুজকে শনাক্ত ও গ্রেফতার করা হয়।গ্রেফতার মাহফুজ একজন ফিজিও থেরাপিস্ট।দারাজ কর্তৃপক্ষ জানায়, ইদানিং ক্রেতা সেজে অনেকেই তাদের সাথে প্রতারণা করছে।
মাহফুজও তাদের মধ্যে একজন।গ্রেফতারকৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ডিএমপি মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.