যুগান্তর প্রতিনিধি শহীদুলের শয্যাপাশে রাজশাহীর সাংবাদিক নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন দৈনিক যুগান্তরের নাটোর জেলা প্রতিনিধি শহীদুল হক সরকারকে দেখতে গিয়েছিলেন রাজশাহীর সাংবাদিক নেতৃবৃন্দ।
গতকাল সোমবার রাতে সাংবাদিক নেতৃবৃন্দ হাসপাতালে সাংবাদিক শহীদুল ইসলামের শয্যাপাশে কিছু সময় অতিবাহিত করেন এবং তার চিকিৎসার সার্বিক খোঁজ নেন। তাঁরা সাংবাদিক শহীদুলের চিকিৎসার বিষয়ে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী ও কর্তব্যরত চিকিৎসকদের সাথে কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল, রাজশাহী মহানগর প্রেসক্লাবের অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ এবং দৈনিক সময়ের কাগজ ও অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীর সময় ডটকম-এর স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট নিজাম উদ্দিন।
গতকাল সোমবার সকালে নাটোরে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পেশাগত দায়িত্বপালনকালে দৈনিক যুগান্তরের নাটোর জেলা প্রতিনিধি শহীদুল হক সরকার গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে নাটোর হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেলে তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।
বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। ওই সময় পেশাগত দায়িত্ব পালনকালে শহীদুল ইসলাম ছাড়াও বিভিন্ন গণমাধ্যমের আরও চারজন সাংবাদিক আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সাংবাদিক নেতৃবৃন্দ আহত সাংবাদিকদের দ্রুত সুস্থ্যতা কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করেন।
এদিকে, পেশাগত দায়িত্বপালনকালে বিভিন্ন গণমাধ্যমের পাঁচজন সাংবাদিক আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সাংবাদিক নেতৃবৃন্দ। একইসাথে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তাঁরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.