মেয়র লিটনের সাথে বিচারকদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়

 

:লীগ প্রতিবেদকরাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে রাজশাহীতে কর্মরত বিচারকদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে রাজশাহী জেলা ও দায়রা জজ আদালত কার্যালয়ে এ সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় নবনির্বাচিত মেয়র খায়রুজ্জামান লিটনকে সম্মাননা স্মারক প্রদান করেন বিচারকরা।

রাজশাহী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিভাগীয় স্পেশাল জজ মোস্তাকিনুর রহমান, মহানগর দায়রা জজ ওএইচএম ইলিয়াছ হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসানুজ্জামান, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নূর আলম মো. নিপু। সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা দায়রা জজ ইমদাদুল হক। এ সময় জেলা যুগ্ম দায়রা জজ আবুল কালাম আজাদসহ রাজশাহীতে কর্মরত সকল পর্যায়ের বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আদালত প্রাঙ্গনের হেরিটেজ ভবন সংষ্কার এবং নতুন স্থাপনা তৈরি-এই দুটির সমন্বয়ে রাজশাহীর আদালত চত্বরকে সার্বিক দিক দিয়ে আধুনিকায়ন করা হবে। নাগরিকদের সুবির্ধাতে আদালত চত্বরে ছাউনি, পাবলিক টয়লেট স্থাপনসহ যা যা প্রয়োজন অগ্রাধিকার ভিত্তিতে করা হবে।প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.