বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর চ্যালেঞ্জ ছুড়ে দিলেন : এসপি সাইফুল ইসলাম

 

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে আলোচিত ইউপি চেয়ারম্যান নান্টু হত্যার রহস্য উদঘাটন করে দোষীদের গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলাম।

আজ বুধবার বিকেলে নিহত নান্টুর পিতা ও তার মেয়ে স্বর্ণা হালদারকে নিয়ে জল্লা ইউনিয়নের কারফা বাজারের পূজা মন্ডপ পরিদর্শনকালে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আব্দুর রব, আকরাম হোসেন, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, জল্লা দায়িত্ব প্রাপ্ত ইউপি চেয়ারম্যান হরনাথ চৌধুরী প্রমূখ। বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলাম বিকাল ৫টায় নিহত নান্টু চেয়ারম্যানের বাসভবনে গিয়ে শোকাহতদের সমবেদনা জানিয়ে বিভিন্ন পূজা মন্ডপে নিয়ে যান। রাতে কেন্দ্রীয় পূজা মন্ডপ উজিরপুর বন্দরে তাদের নিয়ে পরিদর্শন করেন।

আলোচনা সভায় প্রধান অতিথি আরো বলেন, নান্টুর মেয়ে আমারই মেয়ে, আমি ওকে কথা দিয়েছি ওর বাবার হত্যাকারীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করাব।

আমি এমন কিছু করতে চাই যাতে এ এলাকার মানুষ আমাকে মনে রাখে। তবে কোন নির্দোষ ব্যক্তি যেন হয়রানির শিকার না হয় সে ব্যাপারে নজরদারি থাকবে। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.