মাদক সেবন করতে এসে পুলিশের জালে ড্যাফোডিলের ১০ শিক্ষার্থী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক সেবন করতে এসে পুলিশের জালে আটকা পড়েছে একটি বেসরকারী ইউনিভার্সিটির ১০ শিক্ষার্থী। গতকাল সোমবার (২৪ ফেব্রুয়ারী) দিবাগত রাতে পৌরশহরের খরমপুর মাজার এলাকা থেকে আখাউড়া থানা পুলিশ তাদের আটক করে।
এসময় তাদের ব্যবহৃত ৮টি দামি মোটর বাইক ও মোবাইল ফোন জব্দ করে পুলিশ। শিক্ষার্থীদের বরাত দিয়ে পুলিশ বলছে, আটককৃতরা ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী। তারা মাদক সেবন করতে আখাউড়ায় আসে। তাদেরকে আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আদালতে সোপর্দ করা হয়েছে।
আটককৃতরা হলো- ঢাকার খিলগাওয়ের বাসিন্দা রুস্তম আলীর ছেলে ইমরান আলী, একই এলাকার বাসিন্দা এ্যাড. জুলহাস মিয়ার ছেলে আরিফ হোসেন, খিলগাও এলাকার পূর্ব গোড়ানের বাসিন্দা কামাল আহম্মেদের ছেলে সৌরভ আহম্মেদ, ওই এলাকার মজিবুর রহমানের ছেলে জাহিদুর রহমান, একই এলাকার আহসান উল্লার ছেলে শাফায়েত উল্লাহ হিমেল, আলকাস হাওলাদারের ছেলে সোহাগ হোসেন, কুতুব উদ্দিন খানের ছেলে মুরাদ খান, ওই এলাকার বাসিন্দা নূরুন্নবীর ছেলে মাহমুদুল হাসান, মতিঝিল থানার উত্তর কমলাপুর এলাকার বাসিন্দা মৃত গোলাম আজমের ছেলে কামরুল হাসান এবং সবুজবাগ থানার মাদারটেক এলাকার বাসিন্দা শামসুল ইসলামের ছেলে ইসমাঈল হোসেন।
পুলিশ সূত্র জানায়, আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের মাদক বিক্রেতা উমরান (২৩) কে রামধনগর এলাকা থেকে সোমবার বিকালে আটক করে পুলিশ। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনটিও জব্দ করে নেয় আখাউড়া থানার পুলিশ।
আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জব্দকৃত উমরানের মোবাইলে বিভিন্ন ফোন আসতে থাকে। এসময় উমরান মনে করে অপর প্রান্ত থেকে একজন বলেন, ওই যে আমরা ঢাকার পার্টি। আমরা ১০ জন আছি। আমাদের অর্জিনাল ফেন্সিডিল লাগবে। কোথায় নিয়ে আসবো এমন প্রশ্নে’ তারা জানান, আমরা খরমপুর মাজারের খান রেস্ট হাউজে আছি। পরে আখাউড়া থানা পুলিশের একটি দল ছদ্মবেশে কৌশলে তাদের আটক করে থানায় নিয়ে আসে।
আখাউড়া থানা হাজতে থাকা আটককৃত উত্তর কমলাপুরের বাসিন্দা কামরুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সোমবার বিকালে তারা ৮টি মোটরসাইকেলে করে ১০ জন বন্ধু মিলে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। রাতে কিছু বুঝে উঠার আগেই রেস্ট হাউজ থেকে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।
তবে ওসি রসুল আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ওই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থীর বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন চেষ্টা ব্যাপারে আমরা তথ্য পেয়েছি। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.