উল্লাপাড়ায় কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

সিরাজগঞ্জ প্রতিনিধি: উল্লাপাড়ায় উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের অর্থায়ন ও তত্ত্বাবধানে আজ মঙ্গলবার দিন ব্যাপি উপজেলা পরিষদ হলরুমে “বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক” প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনারের আয়োজন করা হয় ।

সেমিনারের শুরুতেই উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান উপস্থিত সাংবাদিকদের সাথে প্রেসব্রীফিং করেন । এর পর মুল আলোচনায় প্রবন্ধ উপস্থাপনা করেন সিরাজগঞ্জের ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির ইন্সট্রাক্টর(মেকানিকাল) রেজাউল হক ।

প্রবন্ধ উপস্থাপনা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান এর সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, সিরাজগঞ্জের ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির ইন্সট্রাক্টর(ইলেকট্রিক্যাল) মোঃ জাহাঙ্গি আলম, উল্লাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদিন জয়, সাংবাদিক শিশির আলম, মোঃ রায়হান আলী, ইউপি চেয়ারম্যান ও উপস্থিত গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.