মাঝ আকাশে দুই হেলিকপ্টারের সংঘর্ষ, নিহত-৪

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রেলিয়ায় মাঝ আকাশে দুটি হেলিকপ্টারের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তিনজন। তাদের অবস্থাও গুরুতর।
সোমবার (২ জানুয়ারি) স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে এ খবর জানিয়েছে সিএনএন।
প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় সোমবার দুপুর ২টার দিকে ব্রিসবেনের দক্ষিণে গোল্ড কোস্টের প্রধান সমুদ্র সৈকতের জনপ্রিয় পর্যটনস্থলের কাছে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
দক্ষিণ-পূর্ব অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা এবং কুইন্সল্যান্ড পুলিশ ইন্সপেক্টর গ্যারি ওয়ারেল সাংবাদিকদের বলেন, সংঘর্ষের পর হেলিকপ্টার দুটি সি ওয়ার্ল্ড নামের একটি রিসোর্টের কাছে বিধ্বস্ত হয়। উপকূল থেকে দূরে হওয়ায় জরুরি পরিষেবাগুলোর পক্ষে সেখানে পৌঁছানো কঠিন ছিল।
কুইন্সল্যান্ড অ্যাম্বুলেন্স সার্ভিসের (কিউএএস) কর্মকর্তা জেনি শেয়ারম্যান জানান, দুটি হেলিকপ্টারে মোট ১৩ জন আরোহী ছিলেন। তাদের মধ্যে চারজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। বাকিরা সামান্য আঘাত পেয়েছেন। আহতদের হাসাপাতালে নেয়া হয়েছে বলেও জানান তিনি।
পুলিশ ইন্সপেক্টর গ্যারি ওয়ারেল বলেন, দুর্ঘটনার সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, দুর্ঘটনাকবলিত দুটি হেলিকপ্টারের মধ্যে একটি উড্ডয়ন করছিল এবং অন্যটি অবতরণ করছিল। এ সময় তাদের সংঘর্ষ হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.