বেলকুচিতে করােনা মােকাবেলায় গ্রাম্য ডাক্তার রিফ্রেসার প্রশিক্ষণ কাের্স শুরু

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জর বেলকুচিতে করােনা মােকাবেলায় গ্রাম্য ডাক্তার রিফ্রেসার প্রশিক্ষণ কাের্স শুরু করা হয়েছে। আজ মঙ্গলবার (০৩ নভেম্বর) দুপুরে বেলকুচি উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যান সমিতির আয়াজনে বেলকুচি উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার তত্বাবধানে ২১ দিন ব্যাপী গ্রাম ডাক্তারদের প্রশিক্ষণ প্রদান করা হবে।

প্রশিক্ষণ বর্তমান করােনা ভাইরাসের আতংক থেকে মানুষকে সচেতন করা ও অপ্রয়াজনীয় ঔষধ প্রদান না করা এবং উচ্চ ক্ষমতাশীল এ্যান্টিবায়োটিক প্রদানর বিষয়ে সচেতনতা করা নিয়ে প্রশিক্ষনার্থীদর মাঝে প্রধান অতিথি হিসাবে আলাচনা করেন উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ.কে.এম মােফাখখারুল ইসলাম।

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যান সমিতির সমাজ কল্যান সম্পাদক আলহাজ আলাউদ্দিন সরকারের সার্বিক পরিচালনায়, বিশষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদশ গ্রাম ডাক্তার কল্যান সমিতির যুগ্ম সম্পাদক মুন্সি আব্দুস ছালাম, জেলা শাখার সভাপতি আব্দুল আজিজ, যমুনা টেলিভিশনের ষ্টাফ রিপাের্টার ও দৈনিক মানব জমিন পত্রিকার জেলা প্রতিনিধি গােলাম মােস্তফা রুবেল, বাংলাদশ গ্রাম্য ডাক্তার কল্যান সমিতির বেলকুচি শাখার সভাপতি হাজী আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক অমৃত নারায়ন দে, ফয়সাল আহম্মেদ, প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.