বাগেরহাটে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত


বাগেরহাট প্রতিনিধি: সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পৃথক পৃথক ভাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে বাগেরহাট জেলা বিএনপি।
সোমবার (৩০মে) সকালে শহরের থানার মোড়স্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনয়িার এটি এম আকরাম হোসেন তালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন বিএনপির জাতীয় কমিটির সদস্য শেখ মুজিবর রহমান।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা বিএনপির সিনিয়ার যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম গোরা, লায়ন ড. ফরিদুল ইসলাম, আহবায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মাসুদ রানা, এ্যাডভোকেট ফারজানা আক্তার নিপা, জেলা যুবদলের সভাপতি মো: হারুন আল রশীদ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম রসুল তরফদার নেওয়াজ, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: আতিকুর রহমান রাসেল প্রমুখ।
অপরদিকে জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালামের সরুইস্থ কার্যালয়ে জেলা বিএনপির সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলমের সভাপতিত্বে এ উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন এম এ সালাম।
অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ সাহেদ আলী রবি,মঞ্জুর মোরশেদ স্বপন, মেহেবুবুল হক কিশোর,জেলা মহিলাদলের সভাপতি শাহিদা আক্তার,জেলা কৃষক দলের আহবায়ক আসাফুদৌলা জুয়েলসহ বিভিন্ন ইউনিয়ানের সভাপতি সম্পাদক ও অংগসংগঠনের নেতৃবৃন্দরা।
আলোচনা সভাশেষে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফিরত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.