পাবনায় বিদ্যুৎপৃষ্টে মাদরাসা অধ্যাপকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: মাদরাসা থেকে বাড়ি ফিরে পুকুরে গোসলে নেমে বিদ্যুৎপৃষ্ট হয়ে পাবনা ইসলামীয়া ফাজিল মাদরাসার অধ্যাপক আব্দুস শাকুর (৫৩) মারা গেছেন। রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে টার্মিনাল এলাকার মহেন্দ্রপুরের একটি পুকুরে গোসলে নেমে এমন মৃত্যু হয়।
তিনি পাবনা সদরের দোগাছি ইউনিয়নের মহেন্দ্রপুরের ইসলাম পাটোয়ারীর ছেলে।  ইসলামীয়া ফাজিল মাদরাসার অধ্যাপক পদে কর্মরত ও জনপ্রিয় ইসলামী বক্তা ছিলেন।
তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন। তার মৃত্যৃতে পাবনাজুড়ে শোকের ছাঁয়া নেমে আসছে। বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সামাজিক, সাংস্কৃতিক  সংগঠন শোকবার্তা দিয়েছে।
পাবনা ইসলামীয়া ফাজিল মাদরাসা প্রিন্সিপাল ইকবাল হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদরাসা থেকে বাড়ি ফিরে দুপুর দেড় টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে গেলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। তার এই মৃত্যুতে আমরা গভীরভাবে শোক প্রকাশ করছি। মাদরাসার জন্য অপুরনীয় ক্ষতি হয়ে গেল। তিনি সদাসর্বদা মানুষের সঙ্গে হেসে কথা বলতেন। আদর্শ ও দক্ষ শিক্ষক ছিলেন। জনপ্রিয় একজন বক্তাও ছিলেন। আজীবন নিজেকে ইসলামের খেদমতে বিলিয়ে দিয়েছিলেন। তার মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছি না।
পারিবারিক সূত্রে জানা গেছে, আজ মাগরিবের নামাজের পর পাবনা দারুল আমান ট্রাস্টের ক্যাম্পাসে জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর পাবনা সদর কবরস্থানে দাফন করা হবে। সর্বস্তরের মানুষের জানাযা নামাজে অংশগ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বিটিসি নিউজকে বলেন, ঘটনাটি খুবই বেদনাদায়ক। পুকুরে পানিতে বিদ্যুতের ক্যাবল কিভাবে ছিঁড়েছিল তদন্ত করে দেখা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.