নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকানগুলিতে সুরক্ষা রেখা অংকন কেএমপির

খুলনা ব্যুরো: সামাজিক দুরত্ব বজায় রেখে কেনাকাটা নিশ্চিত করতে খুলনা মেট্রোপলিটন পুলিশ সুরক্ষা রেখা অংকন করে দিচ্ছে নগরীর নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকানগুলিতে। এছাড়া করোনা ভাইরাসের বিস্তার রোধে খুলনা মহানগর এলাকায় প্রতিদিন দুইবার জলকামান দিয়ে জীবানুনাশক স্প্রে শুরু করেছে কেএমপি।
করোনা ভাইরাসের বিস্তার রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির কেনাকাটায় সোস্যাল ডিস্ট্যান্সিং বজায় রাখা নিশ্চিতকল্পে খুলনা মহানগর এলাকার দোকানসমূহে সুরক্ষা রেখা অংকন করে দিচ্ছে খুলনা মহানগর পুলিশ।

এখন থেকে প্রত্যেক ক্রেতা তার প্রয়োজনীয় দ্রব্যাদি কেনাকাটায় এই সুরক্ষা রেখার ভিতরে থেকেই করবেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির কেনাকাটায় সোস্যাল ডিস্ট্যান্সিং বজায় রাখার জন্য প্রতিটি দোকানের সামনে এমন সুরক্ষা রেখা অংকন করে দিয়েছে খুলনা মহানগর পুলিশ। সকল ক্রেতা সাধারণের প্রতি অনুরোধ তারা এই সোস্যাল ডিস্ট্যান্সিং বজায় রেখে তাদের সকল কেনাকাটা করবেন।
তিনি আরো জানান, করোনা ভাইরাসের বিস্তার রোধে খুলনা মহানগর পুলিশের উদ্যোগে খুলনা মহানগর এলাকায় প্রতিদিন দুইবার জলকামান দিয়ে জীবানুনাশক স্প্রে শুরু করেছে। এছাড়াও মাইকিং চলছে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.