নাইক্ষ্যংছড়িতে পেটের ভেতর ইয়াবা, স্বামী-স্ত্রীসহ আটক-৩

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পেটের ভেতর ইয়াবা বহনের সময় স্বামী-স্ত্রীসহ তিন মাদককারবারিকে আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ সড়কের টিভি টাওয়ার বিপরীতে ফাঁকা রাস্তার ওপর চেকপোস্ট বসিয়ে ঘুমধুমের ইয়াহিয়া রাবার বাগানসংলগ্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় সন্দেহভাজন হিসেবে এক নারীসহ তিনজনকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন: নাটোরের সদর উপজেলার ছাতনী বেলঘরিয়ার মো. হালিম শেখের স্ত্রী, জলিল মৃধা ও মৃত লুৎফা বেগম দম্পতির কন্যা রেশমা আক্তার (৩৩), রেশমার স্বামী পাবনার সদর উপজেলার কোলচরি পূর্ব চরতারাপুর এলাকার মৃত রহিম শেখ ও শাহিদা খাতুন দম্পতির ছেলে মো. হালিম শেখ (৩৭) এবং নড়াইলের সদর উপজেলার মধুরগাথি এলাকার শহীদুল ইসলাম ও মোরশেদা বেগম দম্পতির ছেলে সালাহ উদ্দিন (২২)।
আটককৃতদের মধ্যে নারীটি বমি করে পেটের মধ্যে থেকে ইয়াবা বের করে দেয়। ওই নারী স্বীকারোক্তিতে অপর দুজনের নিকটও ইয়াবা থাকার কথা জানান। ধৃতদের তল্লাশি চালিয়ে সোয়া ৫ লাখ টাকা মূল্যের ১৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন বিটিসি নিউজকে জানান, এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু এবং আটককৃতদের সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মোঃ আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.