ছাতকে প্রবাসীর স্ত্রী’র সঙ্গে পরকীয়া, বাধা দেওয়ায় হামলা

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতকে প্রবাসীর স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় তার প্রেমিকের হামলায় আক্তার হোসেন (২৭) নামে এক যুবক আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউপির বিলপাড় গ্রামে এ ঘটনা ঘটে।
আহত যু্বক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউপির একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আক্তার হোসন (২৭)। তাকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে ডাক্তার জানিয়েছে।
আহত আক্তারের দাবি, তিন মাস আগে জনৈক প্রবাসীর স্ত্রীর রুমে আপত্তিকর অবস্থায় একই গ্রামের মৃত মাফিজ আলীর ছেলে সিএনজিচালক খালেদ (২৮) আপত্তিকর অবস্থায় ধরা পড়ে। এ ঘটনায় গ্রামের মাতবররা ঘটনাটি ধামাচাপা দিয়ে বখাট খালেদকে (২৮) ছেড়ে দেয়।
এ ঘটনার জের ধরেই গতকাল বুধবার দুপুরে আক্তার হোসেনকে রাস্তায় একা পেয়ে একই গ্রামে মৃত মাফিজ আলী ছেলে খালেদ আহমদ ও তার উপর পিছনে গিয়ে দাড়ালো ছুরি দিয়ে এ হামলা চালায় বলে অভিযোগ আহতের।
এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক থানার ওসি মিজানুর রহমান ও এস আই মহিন উদ্দিনের নেতৃত্বে বিলপাড় গ্রামে গিয়ে গতকাল বুধবার বিকালে পুলিশ হামলাকারি খালেদকে তার নিজ বাড়ি থেকে আটক করে।
এ ঘটনায় আহতের বড়ভাই কামাল উদ্দিন গতকাল বুধবার রাতে বাদী হয়ে খালেদকে আসামী করে মামলা দায়ের করেন। এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে এসআই মহিন উদ্দিন এ ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, হামলাকারিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সুনামগঞ্জ প্রতিনিধি মো. হাবিব সরোয়ার আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.