দামুড়হুদার কার্পাসডাঙ্গায় সাতটি গ্রামে লকডাউন

দামুড়হুদা (চুয়াডাঙ্গা)  প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের সাতটি গ্রামে লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ বুধবার সকাল ১০টার দিকে শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনার নমুনা পরীক্ষার উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়।
এ ঘোষণার পাশাপাশি কার্পাসডাঙ্গা ইউনিয়নের সব চুল প্রক্রিয়াজতকরণ কারখানাগুলো আগামী এক মাসের জন্য বন্ধ করা হয়েছে। কার্পাসডাঙ্গা একতা হেয়ার প্রসেসিংব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হাসিবুজ্জামান শহিদ বিশ্বাসের দাবী, এই ঘোষণার মধ্য দিয়ে এলাকার ছোটবড় প্রায় ৪০০ কারখানায় অন্তত পাঁচ হাজার শ্রমিক বেকার হয়ে গেল।
দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলী মুনসুর বাবু।
বিশেষ অতিথির বক্তব্য দেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল খালেক,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল, সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত সিংহ রায় ও কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.