তাহলে কী যৌথ চ্যাম্পিয়ন ইংল্যান্ড-পাকিস্তান?

বিটিসি স্পোর্টস ডেস্ক: এবারের টি-২০ বিশ্বকাপের পর্দা নামছে আগামীকাল। রোববার (১৩ নভেম্বর) ফাইনালে মুখোমুখি ইংল্যান্ড-পাকিস্তান। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় দুপুর ২ টায় শুরু হবে ম্যাচটি। ফাইনাল ম্যাচকে স্মরণীয় করে রাখতে ম্যাচের আগে মিউজিক্যাল শো ও আতশবাজি প্রদর্শনের আয়োজন করেছে আয়োজকরা। তবে এই সবকিছুই পণ্ড করে দিতে পারে বৃষ্টি।
রোববার (১৩ নভেম্বর) ফাইনালের দিন প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয় ফাইনালের জন্য রাখা রিজার্ভ ডে অর্থাৎ ১৪ নভেম্বরও রয়েছে বৃষ্টিপাতের সম্ভাবনা। ফাইনালের ফলাফল বের করে আনতে প্রতি ইনিংসে কমপক্ষে খেলা সম্পন্ন করতে হবে ১০ ওভার।
আর তাই ফাইনালের টস টাইমও এগিয়ে এনেছে আয়োজকরা। সাধারণত খেলা শুরুর ৩০ মিনিট আগে অনুষ্ঠিত হয় টস। তবে ফাইনালে টস অনুষ্ঠিত হবে ৮ মিনিট আগে। অর্থাৎ বাংলাদেশ সময় দুপুর ১টা ২২ মিনিটে হবে ফাইনালের টস।

তবে যদি ফাইনালের দিন এবং রিজার্ভ ডেতে বৃষ্টির কারণে খেলা মাঠে না গড়ায়। যদি দুই দিন মিলিয়েও প্রতি ইনিংসে ১০ কমপক্ষে ওভার খেলা সম্পন্ন না করা যায় তাহলে ফাইনালের দু’দল ইংল্যান্ড ও পাকিস্তানকে যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.