জো বাইডেনকে ক্ষ্যাপাটে বললেন ডেনাল্ড ট্রাম্প

(জো বাইডেনকে ক্ষ্যাপাটে বললেন ডেনাল্ড ট্রাম্প)

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডেনাল্ড ট্রাম্প তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জো বাইডেনকে ক্ষ্যাপাটে বলে মন্তব্য করেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত ট্রাম্প হোয়াইট হাউসে কোয়ারেন্টাইনে রয়েছেন এবং নির্বাচনী প্রচারণা পুনরায় শুরুর অপেক্ষায় আছেন।

ট্রাম্প গতকাল বুধবার (০৭ অক্টোবর) টুইট করে বলেন, বাইডেন যে বছরের পর বছর ধরে পাগল এ কথা সবাই জানে।

ট্রাম্প তার এ বক্তব্যের সাথে বাইডেনের নির্বাচনী প্রচারণার একটি ভিডিও ক্লিপ যুক্ত করেন। যেখানে বাইডেন একদল তরুণ নৃত্যশিল্পীকে বলছেন, তাদের যখন আরও চার বছর বয়স হবে তখনও তিনি তাদের এভাবে নাচতে দেখতে চান।

চারবছর পরে বাইডেনের পুর্ন-নির্বাচনের প্রচারাভিযান চালানোর উচ্চাভিলাষি এই মন্তব্যটি ফক্স নিউজ যথাযথ নয় বলে সমালোচনা করেছে।

এদিকে, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অধীনে কোভিড-১৯ মোকাবেলাকে যে কোন মার্কিন প্রশাসনের সবচেয়ে বড় ব্যর্থতা হিসেবে অভিহিত করেছেন সিনেটর কমলা হ্যারিস।

গতকাল বুধবার (০৭ অক্টোবর) ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সাথে বিতর্ককালে হ্যারিস এ মন্তব্য করেন।

এদিকে পেন্সও ট্রাম্পের বিশ্বাসযোগ্যতার ওপর আক্রমণের মধ্যদিয়ে ভবিষ্যতের করোনা ভ্যাকসিন নিয়ে জনসাধারণের আস্থা হ্রাস করার জন্য কমলা হ্যারিসকে দায়ী করেন।

মার্কিন নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী জো বাইডেনের রানিং মেট কমলা হ্যারিস বলেন, আমেরিকান জনগণ প্রত্যক্ষ করেছে আমাদের দেশের যে কোন প্রেসিডেন্ট প্রশাসনের সবচেয়ে বড় ব্যর্থতা কি? #

Comments are closed, but trackbacks and pingbacks are open.